Thursday 20 April 2023

গোলাপগঞ্জে মাসব্যাপী কোরআন প্রশিক্ষণ শেষে কৃতি শিক্ষার্থীদের পুরুষ্কার বিতরণ সম্পন্ন



গোলাপগঞ্জে ধারাবহর এক মাইল খাদিমুল কোরআন পরিষদের উদ্যোগে মাসব্যাপী নুরানি কোরআন প্রশিক্ষণ শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ এপ্রিল) উপজেলাস্থ ধারাবহর একমাইল গুলভাগ জামে মসজিদের দ্বিতীয় তলায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার মুরব্বিয়ান বদরুল ইসলাম, বাবুল আহমদ, ধারাবহর এক মাইল খাদিমুল কোরআন পরিষদের আহবায়ক আক্তার হোসেন, সদস্য
ইমরান আহমদ, ফজল আহমদ, রেওয়ান আহমদ, ফখরুল ইসলাম শাকিল, সিদ্দিক আহমদ। 

এছাড়াও উপস্থিত ছিলেন মাসুদ আহমদ, মাহি, তাহমিদ, শাহান প্রমুখ।

ধারাবহর এক মাইল খাদিমুল কোরআন পরিষদের আহবায়ক আক্তার হোসেন সাথে কথা বললে তিনি জানান, প্রহেলা রমজান থেকে মাস ব্যাপী কার্যক্রম শুরু করা হয়।  বিশুদ্ধভাবে কোরআন পাঠ ও কোমলমতি শিশুদেরকে ইসলামি শিক্ষায় উদ্ভুদ্ধ করতে আমরা এ কার্যক্রম শুরু করি। তিনি আরো বলেন, এ বৎসর তৃতীয় বারের মত এ কার্যক্রম করা হয়। এ শিক্ষাকার্যক্রম চারটি ক্লাসে বিভক্ত ছিলো এবং প্রতিটি ক্লাসের ১ম, ২য়, ৩য় স্থান সহ সর্বাধিক উপস্থিতি নির্ধারণ করে বিশেষ পুরুস্কার প্রদান করা হয় এবং সকল ছাত্রছাত্রীকে শান্তনা পুরুস্কার প্রদান করি। আমাদের প্রশিক্ষণ হিসেবে পাঠদান প্রদান করেন ক্বারী মাওলানা আবিদুর রহমান, ক্বারী মাওলানা সাদিকুর রহমান,ক্বারী মাওলানা আবুল কাশেম চৌধুরী, ক্বারী জসিম উদ্দিন। অনুষ্টান শেষে বিশেষ মোনাজাত করেন প্রশিক্ষক ক্বারী মাওলানা আবিদুর রহমান।

শেয়ার করুন