Sunday 18 June 2023

সাংবাদিক চেরাগ আলীর মৃত্যুতে গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি শোক


গোলাপগঞ্জ উপজেলার অন্যতম জ্যেষ্ঠ সাংবাদিক  দৈনিক মানবজমিন পত্রিকার গোলাপগঞ্জ উপজেলা প্রতিনিধি চেরাগ আলী আর নেই। ইন্নালিল্লাহি...রাজিউন। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি নেতৃবৃন্দ। 

 শনিবার (১৭জুন) সকাল ১০  টা ৩০ মিনিটের সময় ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিনিয়র এই সাংবাদিক ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে  শয্যাশায়ী ছিলেন।  মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা ও ৩ পুত্র সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। 

সাংবাদিক চেরাগ আলীর মৃত্যুতে গভীর শোক এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি মাহবুবুর রহমান চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি মোঃ খন্দকার বদরুল আলম, সহ-সভাপতি আব্দুল মুমিত রনি, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ফখরুল ইসলাম শাকিল, কোষাধ্যক্ষ জাবেদ মাহবুব, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহ আলম, দপ্তর সম্পদক আব্দুল আজিজ বাবর, প্রচার সম্পাদক অলিউর রহমান তামিম, নির্বাহী সদস্য আফসার আহমদ, জাকারিয়া মোহাম্মদ, ডিএইচ মান্না। তারা এক শোক বার্তায় শোক সন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

শেয়ার করুন