Thursday 8 June 2023

হাজী মোঃ তজম্মুল আলী এন্ড ব্রাদার্স মেমোরিয়াল ট্রাস্টের নগদ অর্থ বিতরণ অনুষ্ঠিত


গোলাপগঞ্জের বানিগাজী গ্রামে হাজী মোঃ তজম্মুল আলী এন্ড ব্রাদার্স মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার (৭ জুন) সকালে বানিগাজী গ্রাম-সহ আশপাশের অসহায় ১০০টি পরিবারের হাতে নগদ এ অর্থ সহায়তা তুলে দেয়া হয়।

অর্থ বিতরণী অনুষ্ঠানের পূর্বে মরহুম হাজী মোঃ তজম্মুল আলী এবং তার ভাইদের স্মরণে এবং পরিবারবর্গের মঙ্গলকামনায় দোয়া মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

হাজী মোঃ তজম্মুল আলী এন্ড ব্রাদার্স মেমোরিয়াল ট্রাস্টের অন্যতম ট্রাস্টী যুক্তরাজ্যে অবস্থানরত আলহাজ্ব হাছান উদ্দিনের সার্বিক সহযোগিতায় এবং দেশে অবস্থানরত অন্যতম ট্রাস্টী মিডল্যান্ডস আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম বেলাল-এর পৃষ্ঠপোষকতায় আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমাজসেবী হাজী মোঃ কামাল উদ্দিন আমান। মোঃ ইমাদ উদ্দিন দুলু'র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বুধবারীবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল, আল-এমদাদ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নিজাম উদ্দিন, ইউপি সদস্য উস্তার আলী ও সালমান কাদের দিপু।


বক্তারা আর্তমানবতার সেবায় নিয়োজিত হাজী মোঃ তজম্মুল আলী এন্ড ব্রাদার্স মেমোরিয়াল ট্রাস্টের ভূয়সী প্রশংসা করেন। তারা বলেন, অসহায়দের সহায়তায় এ ট্রাস্ট সর্বদা হাত প্রসারিত রেখেছে। প্রতি রমজান মাসে ও করোনাকালীন সময়ে এ ট্রাস্টের মাধ্যমে অসংখ্য অসহায় পরিবারের হাতে অর্থ সহায়তা পৌছিয়ে দেয়া হয়েছে। বক্তারা আরোও বলেন, অসহায় অসুস্থ মানুষদের সহযোগিতায়ও এ ট্রাস্টের হাত সর্বদা প্রসারিত থাকে। আগামীতেও আরোও সমৃদ্ধির সাথে এ ট্রাস্ট অসহায়দের সহযোগিতায় কাজ করে যাবে বলে তারা প্রত্যাশা ব্যক্ত করেন। এসময় তারা মরহুম হাজী তজম্মুল আলী ও তার পরিবারের কবরবাসীদের আত্মার শান্তি কামনা করেন এবং দেশ ও প্রবাসে অবস্থানরত প্রত্যেক সদস্যের আরোও সমৃদ্ধি ও মঙ্গলকামনা করেন।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আলী হোসেন। মোনাজাত করেন বানিগাজী হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক সাহেদ আহমদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সমাজসেবী আব্দুল গফুর, ছাইদুল ইসলাম কর্ণেল, মোঃ আছাদুর রহমান, জাকির হোসেন, আব্দুল কাইয়ুম, মিছবাহ উদ্দিন, আব্দুল শুক্কুর, জাহেদুর রহমান, আলী হোসেন, রুমেল আহমদ,ছাদিকুর রহমান, মোঃ পংকি মিয়া, ময়নুল হক, মোঃ নিজাম উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন