Saturday 28 October 2023

গোলাপগঞ্জে ধারাবহর সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি সদস্য সাঈদের বিদায়ী সংবর্ধনা প্রদান


গোলাপগঞ্জের ধারাবহর সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিমিডের সদস্য সাঈদুর রহমান সাঈদের যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার (২৭ অক্টোবর) রাত ৯টার সময় উপজেলাস্থ ধারাবহর এক মাইল খাদিমুল কোরআর পরিষদের কার্যালয়ে সমিতির পক্ষ থেকে এ বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়।

ধারাবহর সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি সভাপতি ফখরুল ইসলাম শাকিলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাসুদ আহমদের পরিচালনায় অনুষ্টানের শুরুতে পবিত্র কোরআন পাঠ করেন পশ্চিম ধারাবহর গুলবাগ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা সাদিকুর রহমান।

এসময় বক্তব্য রাখেন সিলেটের বিশিষ্ট আইপি ব্যবসায়ী ও তরুণ সমাজসেবী সাদিকুর রহমান, ধারাবহর একমাইল খাদিমুল কোরআন পারিষদের সাধারন সম্পাদক আক্তার হোসেন, প্রচার সম্পাদক ও সমিতির সদস্য সিদ্দিক রহমান, বসির আহমদ, ইসিয়াস বেপারি।

এসময় উপস্থিল ছিলেন সমিতির সদস্য তানজিদুল ইসলাম তাওহীদ, আকাশ আহমদ, সাহান আহমদ।

এ বিদায়ী অনুষ্টানে বক্তরা বলেন, সাঈদুর রহমান সাঈদ সামাজিক অংঙ্গনে এক পরিচিত মুখ। তিনি সামাজিক কাজে সব সময় ভূমিকা রেখে গেছেন। আজ তিনি জীবনের তাগিদে প্রবাসে যেতে হচ্ছে। তা চলে অনেক কষ্ঠের। তিনি যেন প্রবাসে গিয়েও সামাজিক কাজে সংপৃক্ত থাকেন এবং তার প্রবাস যাত্রা সুখ ও সমৃদ্ধময় হয় এই প্রত্যাশা করেন।

শেয়ার করুন