দক্ষিণ সুরমায় জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্য সামগ্রী বিতরণ



দক্ষিণ সুরমা সংবাদদাতাঃ দক্ষিণ সুরমায় দুই হাজার পরিবারের পাশে দাঁড়াতে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্য সামগ্রী বিতরণ কর্যক্রম চলছে। শুক্রবার (৩০ এপ্রিল) উপজেলার সিলাম ইউনিয়নের ৫০টি পরিবারকে পবিত্র মাহে রমজান মাসে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।


জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষক লন্ডন প্রবাসী আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া ও উনার সহধর্মিনী লন্ডন প্রবাসী মহিয়সী নারী রোটারিয়ান রাবেয়া তাহেরা মজিদ এর অর্থায়নে দক্ষিণ সুরমা উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন, ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নসহ সিলেট নগরীর বিভিন্ন স্থানে ২ হাজারেরও অধিক পরিবারের মধ্যে চাল ৮ কেজি, আলু ৫ কেজি, পেঁয়াজ ২ কেজি, তেল ১লিটার,  ছোলা ১ কেজি, লবন ১ কেজি, খেজুর ১ কেজি, ডাল ১ কেজি সহ মোট ২০ কেজি পরিমাণ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।



জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেন ট্রাস্টের নির্বাহী পরিচালক যুব সংগঠক ও সমাজকর্মী শাহীন আহমদ। এসময় উপস্থিত ছিলেন সিলেটের আঞ্চলিক নাটকের জনপ্রিয় অভিনেতা সাহেদ মোশাররফ কটাই মিয়া, যুব সংগঠক জহুরল ইসলাম রাসেল, সিলেট জেলা ফুটবল দলের গোলকিপার আজিজ রহমান, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দপ্তর ও পাঠাগার সম্পাদক শরীফ আহমদ, সমাজকর্মী জাহাঙ্গীর আলম, মিনহাজ আহমদ, ইবাদুর রহমান ইবাদ ও এমদাদুর রহমান রাহাদ প্রমুখ।


উল্লেখ্য দুই হাজার পরিবারকে সহায়তার লক্ষে (২৪ এপ্রিল) ট্রাস্টের পক্ষ থেকে এই কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয় এবং ধারাবাহিকভাবে তিনটি উপজেলার প্রতিদিন গড়ে দুই থেকে তিনটি স্থানে এ সহায়তা প্রদান করা হচ্ছে।