গোলাপগঞ্জে কটলীপাড়া-বসন্তপুর রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন

গোলাপগঞ্জে কটলীপাড়া-বসন্তপুর রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন



নিজস্ব প্রতিবেদকঃ গোলাপগঞ্জ উপজেলা বাদেপাশা-শরীফগঞ্জ ইউনিয়নবাসীর হাজারো মানুুুষের চলাচলের একমাত্র যাতায়াতের মাধ্যম কটলীপাড়া-বসন্তপুর সড়ক। দীর্ঘ এক যুগের বেশি সময় ধরে এই সড়কটিতে উন্নয়নের ছোঁয়া না লাগায় বেহাল দশার সৃষ্টি হয়েছে।

এমন বেহাল দশা থেকে প্রতিকার পেতে মানববন্ধন করেছে কুশিয়ারাবাসী। শুক্রবার বিকেলে বাগলা উত্তর পাড়া গ্রামে এ মানববন্ধনে কয়েক শতাধিক মানুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে স্পেন আওয়ামীলীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম লুৎফুরের সভাপতিত্বে ও সামজসেবী মিজানুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন সিরাজুল ইসলাম, বুলবুল ইসলাম, রশিদ আহমদ, দেলোয়ার হোসেন, মাহিন আহমদ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন মাসুদ আহমদ, জাবেদ আহমদ, তারেকুর রহমান, সিদ্দিকুর রহমান, আয়ান আহমদ, যুবলীগ নেতা এনু মিয়া, রুবেল আহমদ, নাহিদ আহমদ, নূর মিয়া, সাইদুল ইসলাম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, কুশিয়ারা পারের দুটি ইউনিয়নের লক্ষাধিক মানুষের একমাত্র যাতায়াতের রাস্তা হচ্ছে কটলিপাড়া-বসন্তপুর সড়ক।এছাড়াও বিয়ানীবাজার, বড়লেখা ও ফেঞ্চুগঞ্জের সাথে গোলাপগঞ্জের সংযোগও স্থাপন করেছে এই রাস্তাটি। বাদেপাশা ইউনিয়নের বাগলা গ্রাম থেকে শুরু করে শরীফগঞ্জের বসন্তপুর পর্যন্ত প্রায় ১৫কিলোমিটার এই সড়কটি কাদা মাটিতে একেবারে বেহাল অবস্থার সৃষ্টি হয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন কুশিয়ার অঞ্চলের লোকজন। এ রাস্তাটি পাকাকরণে এলাকাবাসী জোর দাবি জানিয়েছেন।

বক্তারা বলেন, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বাদেপাশা-শরীফগঞ্জ ইউনিয়নে অবকাঠামোগত অনেক উন্নয়ন করেছেন। এই রাস্তাটি হয়ে গেলে এলাকাবাসীর আর কোন দাবি থাকবেনা। এলাকাবাসী এই রাস্তাটির উন্নয়নে নুরুল ইসলাম নাহিদ এমপির সুদৃষ্টি কামনা করেছেন।
Previous Post Next Post