একসঙ্গে থাকতে চাওয়া নিয়ে মাহির হৃদয়স্পর্শী স্ট্যাটাস

একসঙ্গে থাকতে চাওয়া নিয়ে মাহির হৃদয়স্পর্শী স্ট্যাটাস


সম্প্রতি পাঁচ বছরের দাম্পত্য জীবনের ইতি টানলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে ২০১৬ সালের ২৪ মে বিয়ে হয় মাহিয়া মাহির। কয়েক বছর পার হতেই স্বামীর সঙ্গে মাহির সম্পর্কের টানাপোড়েনের গুঞ্জন প্রকাশ পায়। অবশেষে ২৩ মে এক ফেসবুক পোস্টের মাধ্যমে নিজেই জানিয়ে দিলেন স্বামীর সঙ্গে আর থাকছেন না তিনি।

কিন্তু স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে সবসময় থাকতে চেয়েছিলেন মাহি। মঙ্গলবার (১ জুন) রাতে ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাসে সেই কথা নিজেই জানালেন। লিখলেন, অপুর সঙ্গে সংসার টিকিয়ে রাখা শত চেষ্টা করেছেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত সেটি সম্ভব হয়ে উঠেনি।

মাহি তার পোস্টে লিখেছেন, ‘মুখে মুখে না হয় ১২ লক্ষবার ছেড়ে যাব বলেছিলাম কিন্তু যেই খোদাকে তুমি বিশ্বাস করো তার কাছে সিজদায় শেষদিন পর্যন্ত একসঙ্গে থাকার জন্য কত কোটিবার মাথা ঠুকেছিলাম সেটা বুঝতে কেন পারলে না?’

স্ট্যাটাসের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন মাহি। যেখানে দেখা যাচ্ছে লাল রঙের শাড়ি পরে আছেন নায়িকা। বোঝা যাচ্ছে তিনি পুরনো স্মৃতি আঁকড়ে ধরতে চাইছেন।

বিচ্ছেদের পর মাহি সংবাদমাধ্যমকে জানান, প্রায় বছর দুই আগেই তাদের বিচ্ছেদ হয়েছে। কিন্তু তার স্বামী অপু গত ২৬ মে জানান, দুই বছর নয়, মাত্র দুই দিন আগে তাদের বিচ্ছেদ হয়।

Previous Post Next Post
>
>