গোলাপগঞ্জে মটর মেকানিকদের ত্রাণ বিতরণ করলেন এলিম চৌধুরী

গোলাপগঞ্জে মটর মেকানিকদের ত্রাণ বিতরণ করলেন এলিম চৌধুরী


সিলেটের গোলাপগঞ্জে মটর মেকানিকদের ত্রাণ বিতরণ করলেন জেলা আওয়ামীলী‌গের কার্য নির্বা‌হি কমিটির সদস‌্য, বারাকা প‌তেঙ্গা পাওয়ার লিমিটেডের প‌রিচালক মনজুর সাফি চৌধুরী এলিম।

শনিবার (১৭ জুলাই) দুপুর ১২টায় সময় উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের দত্তরাইল গ্রামে আয়োজিত অনুষ্ঠানে এ ত্রাণ বিতরণ করা হয়। এ সময় উপজেলার বিভিন্ন ওয়ার্কসপ থেকে আগত ৫০ জন মটর মেকানিকদের মাঝে তার ব‌্যক্তিগত অর্থায়‌নে এ ত্রাণ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ফরহাদ আহমদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান আজম, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ঢাকাদক্ষিণ বাজার বণিক সমিতির সভাপতি বদরুল ইসলাম জামাল, বিশিষ্ট মুরব্বি ও আওয়ামী লীগ নেতা আব্দুস শহীদ খান জিলা, ঢাকাদক্ষিণ বাজার বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সিলেট জেলা মটর মেকানিক ইউনিয়নের সভাপতি ফারুক আহমদ, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বুরহান উদ্দিন , সমাজসেবক আরাফ মহসিন, দৈনিক মিরর গোলাপগঞ্জ উপজেলা প্রতিনিধি ফারহান মাসউদ আফছর, ঢাকাদক্ষিণ মটর মেকানিক শাখার সভাপতি মনির আহমদ, সাংবাদিক মেহেদী হাছান প্রমুখ।

Previous Post Next Post