Friday 24 September 2021

বিয়ানীবাজারে কুশিয়ারা নদী থেকে বিদেশী নাগরিকের লাশ উদ্ধার


নিউজ ডেস্কঃ বিয়ানীবাজারের কুশিয়ারা নদী থেকে অজ্ঞাত বিদেশী নাগরিকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার শেওলা ইউনিয়নের কাকরদিয়া এলাকার কুশিয়ারা নদী থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।


থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যার পূর্বে স্থানীয়রা নদীতে লাশটি ভাসমান অবস্থায় দেখতে পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। লাশটির অর্ধগলিত দেহ থেকে দুর্গন্ধ ছড়াচ্ছিল। এছাড়া মুখের ভেতরের জিহবা বেরিয়ে ছিল। অজ্ঞাত লাশটি উদ্ধারকালে একটি স্মার্ট ফোন ও মানিব্যাগ পেয়েছে পুলিশ। মানিব্যাগের ভিতরে একজন ভারতীয় এডভোকেট, বেশ কিছু ব্যক্তি ও প্রতিষ্ঠানের ভিজিটিং কার্ড, একটি সীম কার্ড পাওয়া গেছে। লাশের সাথে পাওয়া কার্ডগুলো দেখে প্রাথমিক ধারণা করা হচ্ছে লাশটি কোনো ভারতীয় হিন্দু ধর্মাবলম্বী নাগরিকের।

বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, কুশিয়ারা নদীতে ভাসমান অবস্থায় একটি লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে স্থানীয়দের সহায়তায় অর্ধগলিত লাশটি উদ্ধার করে। পরে লাশের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।


তিনি বলেন, উদ্ধার করা অজ্ঞাত লাশটি বাংলাদেশী নাগরিক বলে মনে হচ্ছে না। আমরা ধারনা করছি, লাশটি কোন ভারতীয় নাগরিকের।

শেয়ার করুন