Thursday 23 September 2021

লাইভ ও নিউজ প্রকাশের পর চন্দরপুর-সুনামপুর সেতুর এপ্রোচ সড়কের গর্ত ভরাট করলো 'স ও জ'


এলাকার কিছু তরুণ সমাজকর্মীদের ফেসবুক লাইভ এবং কুশিয়ারা নিউজে সংবাদ প্রকাশের পর জনগুরুত্বপূর্ণ বিবেচনায় গোলাপগঞ্জের চন্দরপুর-সুনামপুর সেতুর এপ্রোচ সড়কের ভয়ঙ্কর গর্তটি ভরাট করেছে সিলেট সড়ক ও জনপথ অধিদপ্তর।


আজ (২৩ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে গর্তটি ভরাট করতে ট্রাকে করে মালামাল ও লোকজন পাঠায় 'স ও জ'। তারা এসে সড়কের পাশে বাশের গার্ড(আপাতত) তৈরি করে গর্তটি ভরাট করে যান। অতি গুরুত্ব দিয়ে গর্তটি ভরাট করায় সিলেট সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ মোস্তাফিজুর রহমানের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেছেন লাইভে আসা তরুণ সমাজকর্মীবৃন্দ-সহ এলাকাবাসী ও বুধবারীবাজার ইউপি চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল।

এর আগে গতকাল (২২ সেপ্টেম্বর) বিকেলে এলাকার তরুণ সমাজকর্মী জুয়েল হোসেন, শিপু ইসলাম, জাবরুল ইসলাম-সহ অনেকেই বিষয়টি ফেসবুক লাইভে তুলে ধরেন। পাশাপাশি কুশিয়ারা নিউজেও সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশ করতে গিয়ে কুশিয়ারা নিউজকে সিলেট সড়ক ও জনপথ অধিদপ্তরে নির্বাহী প্রকৌশলী মোঃ মোস্তাফিজুর রহমান বিষয়টি গুরুত্ব সহকারে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে আশ্বাস দেন। এরপর ২৪ ঘন্টা পেরুবার আগেই গর্তটি ভরাট করার প্রয়োজনীয় ব্যবস্থা নেন তিনি।


তবে গর্তটি ভরাট হলেও এটি স্থায়ী সমাধান নয় বলে দাবী এলাকাবাসীর। এপ্রোচ সড়কটির ভাঙ্গন কবলিত স্থানে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার তাগিদ দিয়েছেন তারা। প্রয়োজনীয় অংশের পার্শ্বে গার্ড ওয়াল তৈরি করলেই এর স্থায়ী সমাধান হবে বলে অভিমত তাদের।

এব্যাপারে কুশিয়ারা নিউজকে মোস্তাফিজুর রহমান জানান, দুর্ঘটনা এড়াতে আপাতত গর্তটি ভরাট করা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও আশ্বাস দেন তিনি।

শেয়ার করুন