প্রেম সংক্রান্ত জেরে গোলাপগঞ্জে দু'পক্ষের সংঘর্ষঃ বৃদ্ধ নিহত, আহত ১৫

প্রেম সংক্রান্ত জেরে গোলাপগঞ্জে দু'পক্ষের সংঘর্ষঃ বৃদ্ধ নিহত, আহত ১৫



গোলাপগঞ্জের ফুলবাড়ি ইউনিয়নে প্রেম সংক্রান্ত জের ধরে দু'পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। ইউনিয়নের পূর্বপাড়া গ্রামে এ সংঘর্ষে ছলমান আলী (৭১) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরোও অন্তত ১৫জন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে দু'পক্ষের সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ফুলবাড়ী পূর্বপাড়া গ্রামে এলাকার মরহুম তফই আলীর ছেলে আসাদ আলীর (২৩) সাথে একই এলাকার তছির আলীর মেয়ে (১৮) এর সাথে প্রেম সংক্রান্ত জেরে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। বিষয়টি স্থানীয়ভাবে সমাধান করার জন্য বৃহস্পতিবার রাতে উভয় পক্ষ বসলে এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের ঘটনায় মরহুম আওলাদ আলীর ছেলে ছলমান আলী (৭১) নামের এক বৃদ্ধ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অন্তত ১৫জন লোক আহত হয়েছেন বলে জানা যায়।


গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় উভয় পক্ষের ৬জনকে আটক করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। আর যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে এজন্য ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। আটককৃতদের শুক্রবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।
Previous Post Next Post
>
>