গোলাপগঞ্জে সিনোফার্মকে হারালো মডার্না (ভিডিও)

গোলাপগঞ্জে সিনোফার্মকে হারালো মডার্না (ভিডিও)



গোলাপগঞ্জে সিনোফার্ম ফুটবল দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মডার্না ফুটবল দল। উপজেলার চন্দরপুর আল-এমদাদ ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত আদিয়ান ২য় ফুটবল প্রিমিয়ার লীগ ২০২১ আসরে চ্যাম্পিয়ন হওয়ার এ গৌরব অর্জন করে মডার্না ফুটবল দল।



শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেলে আদিয়ান আহমদ ফুটবল একাডেমি আয়োজিত এ লীগের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। উত্তেজনাপূর্ণ এ ম্যাচে চরম প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা উপভোগ করেন দর্শকবৃন্দ। শক্তিশালী দু'দলের অসাধারণ পারফর্ম্যান্সে গোল শূন্য(০) ড্র হয় ম্যাচটি। পরে ট্রাইবেকারের মাধ্যমে সিনোফার্ম দলকে হারিয়ে বিজয়ী হয় মডার্না ফুটবল দল।

উল্লেখ্য, আদিয়ান ২য় ফুটবল প্রিমিয়ার লীগ-২০২১ আয়োজন করে ব্যাপক সাড়া ফেলেছে আদিয়ান আহমদ ফুটবল একাডেমি। ফুটবল দলগুলোর নামই ছিলো এ আয়োজনের মূল আকর্ষণ। মোট ৫টি ফুটবল দলের মধ্যে এ প্রিমিয়ার লীগ অনুষ্ঠিত হয়। এ ৫টি ফুটবল দলের নাম বাচাই করা হয় বর্তমান সময়ের মহামারি করোনা ভাইরাস প্রতিরোধক ৫টি ভ্যাকসিনের নামে। এগুলোর নাম ছিলো- মডার্না, সিনোফার্ম, অ্যাস্ট্রাজেনেকা, ফাইজার ও জনসন।


ব্যতিক্রমী এসব ফুটবল টিমের নাম দিয়ে ব্যাপক সাড়া ফেলেছিলো আদিয়ান প্রিমিয়ার লীগের ২য় আসর। আগত সহস্রাধিক দর্শকগণ আনন্দ-উচ্ছ্বাসে এ লীগের খেলাগুলো উপভোগ করেন।

ফাইনাল ম্যাচে কানায়-কানায় পূর্ণ ছিলো ফুটবল মাটের চারপাশ। সকলেই উল্লাসের সহিত ম্যাচটি উপভোগ করেন।




লীগের ফাইনাল ম্যাচ শেষে পুরস্কার বিতরণী পর্বে তরুণ সমাজকর্মী শিপু ইসলামের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবী ডাঃ আব্দুল মতলিব, আব্দুল ওয়াহিদ কটই, হেলাল উদ্দিন, বাহার উদ্দিন প্রমুখ। এসময় বিজয়ীদের হাতে চ্যাম্পিয়ন ট্রপি তুলে দেন অতিথিবৃন্দ।


এছাড়া আগত দর্শকদেরকে এবং পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, অংশগ্রহণ করা ফুটবল দল ও খেলোয়াড়বৃন্দকে বিশেষ ধন্যবাদ জানান আদিয়ান আহমদ ফুটবল একাডেমি'র কর্ণধার সুলতান মাহমুদ।

GSC-এর সৌজন্যে খেলার পুরো ভিডিওঃ


Previous Post Next Post
>
>