Friday 13 May 2022

গোলাপগঞ্জ উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকার মাঝি এলিম চৌধুরী


গোলাপগঞ্জ উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামী লীগের নৌকার মাঝি হলেন সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য এলিম চৌধুরী। আগামি ১৫জুন গোলাপগঞ্জ উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকা প্রতীকে লড়বেন তিনি।

আজ শুক্রবার প্রধানমন্ত্রীর সরকারী বাসভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠকে সর্বসম্মতভাবে এই মনোনয়ন চূড়ান্ত করা হয়। বৈঠক সূত্রে এ তথ্য নিশ্চিত করেছে।

জান যায়, গত ২৯ জানুয়ারি প্রয়াত হন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের টানা দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইকবাল আহমদ চৌধুরী। তাঁর মৃত্যুতে উপজলা পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য হয়ে যায়। এই শূন্য পদে আগামী ১৫জুন অনুষ্ঠিত হবে গোলাপগঞ্জ উপজেলা পরিষদের উপ-নির্বাচন।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৫ জুন অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ব্যালট পেপারের মাধ্যমে বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হব। 

তফসিল অনুযায়ী, রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন দাখিলের শেষ তারিখ আগামী ১৭ মে, রিটার্নিং কর্মকর্তা কর্তৃক মনোনয়ন বাছাই ১৯ মে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ মে ও ১৫ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। 

শেয়ার করুন