Sunday 31 July 2022

বুধবারীবাজার ইউপি চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর


গোলাপগঞ্জ উপজেলার ০৫নং বুধবারীবাজার ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য ও সাধারণ সদস্যগণের অভিষেক ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩১ জুলাই) দুপুর ১২টায় ইউনিয়ন পরিষদের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় বিদায়ী চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল নবনির্বাচিত চেয়ারম্যান হেলাল উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা প্রদান করে দায়িত্ব হস্তান্তরের মাধ্যমে ইউনিয়ন পরিষদের দায়িত্ব প্রদান করেন।

পরে নবনির্বাচিত চেয়ারম্যান হেলাল উদ্দিন সদ্য বিদায়ী চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামালের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

এসময় নবনির্বাচিত চেয়ারম্যান হেলাল উদ্দিন বলেন, সদ্য বিদায়ী চেয়ারম্যান এবং পরিষদের সকল সদস্য ইউনিয়নবাসীর জন্য কাজ করে গেছেন। তাদের অক্লান্ত পরিশ্রমে ইউনিয়নের বিভিন্ন উন্নয়নসাধন হয়েছে। বক্তব্যে তিনি বলেন, ইউনিয়নের মধ্যে অতীতের অসম্পূর্ণ কাজগুলো করার প্রত্যয় আমাদের রয়েছে। ইউনিয়নের সমস্যা দূরীকরণ এবং উন্নয়নের মাধ্যমে একটি মডেল ইউনিয়ন গঠনের লক্ষে আমরা কাজ করে যাবো। এজন্য তিনি ইউনিয়নবাসীর সহযোগিতা কামনা করেন।

বক্তব্যে বিদায়ী চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল বলেন, নবনির্বাচিত চেয়ারম্যান হেলাল উদ্দিন এবং নতুন পরিষদের মাধ্যমে ইউনিয়নবাসীর উন্নয়নসাধন হবে বলে বিশ্বাস রাখি। তিনি নবনির্বাচিত চেয়ারম্যান হেলাল উদ্দিনের ভূয়সী প্রশংসা করেন এবং পরিষদকে সর্বাত্মক সহযোগিতা করে যাওয়ার আশ্বাস প্রদান করেন। এসময় তিনি একটি সুন্দর মডেল ইউনিয়ন গঠনে চেয়ারম্যানের সঙ্গে সহযোগিতা পূর্বক কাজ করে যাওয়ার জন্য ইউনিয়নবাসীর প্রতি অনুরোধ জানান।

অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের সচিব ফয়জুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ নুরুল হক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি নবনির্বাচিত চেয়ারম্যান ও পরিষদের সকলের প্রতি শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং বলেন ইনিয়নবাসীর চাহিদা আশা-আকাঙ্ক্ষা পূরণে চেয়ারম্যানকে কাজ করে যেতে হবে। ইউনিয়নের জনগণের বার্তা চেয়ারম্যানকেই পৌছাতে হবে এবং দাবী আদায়ের মাধ্যমে তাদের চাহিদা পূরণে কাজ করতে হবে। এসময় তিনি সকলের মঙ্গল কামনা করেন।

অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিত ইউপি সদস্য-সদস্যাগণকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং বিদায়ী সদস্য-সদস্যাগণকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রফেসর (অবঃ) ডাঃ এম, এ সালাম, সমাজসেবী দবির চৌধুরী, মাওলানা সামছুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুস্তাকুর রহমান, হাজী টুনুই, রেজাউল কবির ও শিপু ইসলাম প্রমুখ ।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাবেক ইউপি সদস্য মাওঃ সাব্বির আহমদ।

এসময় ইউনিয়নের যুবসমাজ, সামাজিক, রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন