Thursday 28 July 2022

বুধবারীবাজার ইউপির নবনির্বাচিত পরিষদের শপথ গ্রহণ সম্পন্ন


গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য এবং সাধারণ সদস্যগণের শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় জেলা প্রশাসকের কার্যালয়ে শপথ গ্রহণ করেন ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান হেলাল উদ্দিন। এসময় শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান। 

এদিকে দুপুর ২টায় গোলাপগঞ্জ উপজেলা কনফারেন্স রুমে সংরক্ষিত ওয়ার্ডের সদস্য এবং সাধারণ সদস্যগণের শপথ পাঠ অনুষ্ঠিত হয়। সদস্যগণের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী মান্নান।

শপথ গ্রহণ শেষে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগণ একে অন্যের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। একই সময়ে বৃহত্তর চন্দরপুর যুব সমাজের পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যান হেলাল উদ্দিনকে ফুলেল তোড়া দিয়ে বরণ করা হয়। এতে উপস্থিত ছিলেন, খাইরুল ইসলাম, শিপু ইসলাম, জাবরুল আহমদ, সাইদুল ইসলাম লাল, কালাম উদ্দিন, আলীম উদ্দিন প্রমুখ।


এসময় নবনির্বাচিত চেয়ারম্যান হেলাল উদ্দিন বলেন, আমার পরিষদের জন্য সকলে দোয়া করবেন। আমরা যেন সবাই মিলে ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তর করতে পারি, আমরা সেই লক্ষেই কাজ করবো। তিনি আরোও বলেন, ইউনিয়নবাসীর আশা-আকাঙ্ক্ষা পূরণের জন্য আমি এবং আমার পরিষদ সর্বদা কাজ করে যাবে। এসময় তিনি সুখী-সমৃদ্ধ ইউনিয়ন গঠনের প্রত্যয় ব্যক্ত করে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।


এছাড়া শপথ পাঠের আনুষ্ঠানিকতা শেষে নবনির্বাচিত পরিষদের সকলে মিলে সদ্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি এলিম চৌধুরী এবং নবাগত ইউএনও মৌসুমী মান্নানকে ফুলেল তোড়া দিয়ে বরণ পূর্বক শুভেচ্ছা বিনিময় করেন।





শেয়ার করুন