মিডল্যান্ডস আ'লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম বেলাল'র ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণা!

মিডল্যান্ডস আ'লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম বেলাল'র ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণা!

 


যুক্তরাজ্যের মিডল্যান্ডস আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক, এক সময়ের তুখোড় ছাত্রনেতা নুরুল ইসলাম বেলাল-এর ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণা চালাচ্ছে কতিপয় অসাধু ব্যক্তি/চক্র।

সাবেক এ ছাত্রনেতার নিজস্ব আইডিকে হুবহু ক্লোন করে বিভিন্ন পরিচিত/অপরিচিতজনের কাছে আর্থিক লেনদেনের জন্য মেসেজ দেয়া হচ্ছে বলে জানিয়েছেন অনেকে।

এব্যাপারে নুরুল ইসলাম বেলাল জানান, আমার নিজস্ব আইডির নাম Nurul Islam Belal এবং আইডির লিংক হচ্ছে https://www.facebook.com/mohammed.islam.961 । কিন্তু কতিপয় প্রতারক আমার আইডির হুবহু নাম (Nurul Islam Belal) ও প্রোফাইল ছবি লাগিয়ে মানুষজনকে বিভ্রান্ত করছে, যার ফেক প্রোফাইল লিংক হচ্ছে https://www.facebook.com/profile.php?id=100017057651019। এমতাবস্থায় কেউ বিভ্রান্ত না হওয়ার জন্য তিনি সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

তিনি আরোও জানান, ইতোপূর্বেও আমার নামে ফেক একাউন্ট খুলে মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করা হয়েছে। কে বা কারা এর সাথে জড়িত তা খুব শীঘ্রই উদঘাটন হবে বলেও জানান তিনি।

এছাড়া সাবেক এ ছাত্রনেতা জানান, আমার একমাত্র ফেসবুক আইডি ছাড়া দ্বিতীয় কোনো আইডি নেই। তাই কোনো আইডি থেকে ফ্রেন্ড রিকুয়েস্ট কিংবা কোনো বার্তা গেলে তা এড়িয়ে চলার অনুরোধ জানান এবং ঐ আইডিতে রিপোর্ট করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

নুরুল ইসলাম বেলাল-এর নিজস্ব আইডিঃ https://www.facebook.com/mohammed.islam.961

ফেক আইডিঃ https://www.facebook.com/profile.php?id=100017057651019

Previous Post Next Post