সিলেটে ২৪ ঘন্টায় ৫৩৮ করোনা রোগী শনাক্ত

সিলেটে ২৪ ঘন্টায় ৫৩৮ করোনা রোগী শনাক্ত


সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় ৫৩৮ করোনা রোগী শনাক্ত হয়েছেন।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় থেকে প্রেরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় শনাক্ত হওয়া ৫৩৮ জনের মধ্যে সিলেট জেলায় ২৩১ জন, সুনামগঞ্জে ৬৫, হবিগঞ্জে ৯৯ ও মৌলভীবাজারে ৯১ জন। এছাড়াও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ৫২ জনের শরীরে ধরা পড়েছে করোনাভাইরাস।

একই সময়ে র‍্যাপিড এন্টিজেন টেস্টের মাধ্যমে সিলেট বিভাগে আরও ৭৯ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। এর মধ্যে সিলেটের ২২, সুনামগঞ্জের ৩১, হবিগঞ্জের ১৬ ও মৌলভীবাজারের ১০ জন।

একই সময়ে বিভাগে মহামারি করোনায় মারা গেছেন আরও ৩ জন। এর মধ্যে সিলেটে ১, সুনামগঞ্জে ১ ও হবিগঞ্জে ১ জন।

এদিকে, সিলেট বিভাগের চার জেলায় বর্তমানে হাসপাতালে করোনা রোগী ভর্তি আছেন ৪৫২ জন। এর মধ্যে সিলেট জেলায় ৩৪১, সুনামগঞ্জে ৪০, হবিগঞ্জে ৩১ ও মৌলভীবাজারে ৪০ জন।

মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনামুক্ত হয়েছেন ২৭৭জন। এর মধ্যে সিলেট জেলার ১৬৭ জন, হবিগঞ্জ জেলার ২৪ জন ও মৌলভীবাজার জেলায় ৮১ জন। এছাড়াও এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেওয়া ৫ জন করোনামুক্ত হয়েছে।

এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা শনাক্ত রোগীর সংখ্যা হচ্ছে ৩১ হাজার ৪২৯ জন। অন্যদিকে, সিলেট বিভাগে করোনামুক্ত হয়েছেন ২৫ হাজার ৮৯৫ জন।

আর এ পর্যন্ত সিলেটে করোনার ছুবলে প্রাণ হারিয়েছেন মোট ৫৪৬ জন। এর মধ্যে সিলেট জেলায় ৪৩৮, সুনামগঞ্জে ৪০, হবিগঞ্জে ২৫ ও মৌলভীবাজারে ৪২ জন।

Previous Post Next Post