সেলিম উদ্দিনের লাশ উদ্ধারের ঘটনায় মামলা দায়ের

সেলিম উদ্দিনের লাশ উদ্ধারের ঘটনায় মামলা দায়ের


সেলিম উদ্দিনের ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করেছেন নিহতের ভাই নাজিম উদ্দিন। এঘটনায় নাজিম উদ্দিন বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় একটি অপমৃত্যু মামলা (নং-০৭/১৪.০৭.২০২১) দায়ের করেছেন।

এব্যাপারের গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী বলেন, সেলিম উদ্দিন নিহতের ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তবে তদন্ত কাজ চলছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে গতকাল (বুধবার) সকালে উপজেলার বাদেপাশা ইউনিয়নের খাগাইল গ্রাম থেকে সেলিম উদ্দিনের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরে তার লাশ ময়না তদন্তের জন্যে মর্গে প্রেরণ করা হয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সকালে সেলিম উদ্দিনের বাড়ী থেকে প্রায় ২ শত ফুট দূরে নতুন একটি ভবনের পিছনে তার লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে পুলিশে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। 

তবে এটি আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড তা এখনও নিশ্চিত হওয়া যায় নি। এলাকাবাসী বলছেন বিষয়টি খুবই রহস্যজনক। সেলিম উদ্দিনের ভাই নাজিম উদ্দিন এ ঘটনার তদন্তপূর্বক সুষ্টু বিচার দাবী করেন।

আরও পড়ুনঃ ময়না তদন্ত শেষে বাড়ির পথে সেলিম উদ্দিনের লাশঃ জানাজার সময় ঘোষণা

Previous Post Next Post