Monday 23 August 2021

বিয়ানীবাজারের চারখাইয়ে ফ্রি অক্সিজেন সেবা চালু



বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নে করোনা আক্রান্ত রোগিদের জন্য ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন করা হয়েছে। তরুণ সমাজসেবক জামিল আহমদের সার্বিক সহযোগিতায় এবং নাম প্রকাশে অনিচ্ছুক প্রবাসীদের  অর্থায়নে  প্রতিশ্রুতি করোনা লাশ দাফন-কাফনের উদ্যােগে এ সেবার উদ্বোধন করা হয়।


গত ২২ আগস্ট রোববার বিকেলে স্থানীয় একটি হোটেলের হল রুমে বিনামূল্যে এ অক্সিজেন সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে ডাক্তার এনায়েত চৌধুরী সভাপতিত্বে প্রতিশ্রুতি করোনা লাশ দাফন কাফনের সদস্য এস.এ রুমেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জমশেদ আহমদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুত দাইয়ান।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বিয়ানীবাজার উপজেলা শাখার সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক হুসেন মুরাদ চৌধুরী, কুশিয়ারা হোয়াটসঅ্যাপ গ্রুপের প্রতিষ্ঠাতা মোহাম্মদ জেড রহমান জুনু, বিশিষ্ট সমাজসেবক সাইদুল আলম, জামিল আহমদ।


অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, প্রতিশ্রুতি করোনা লাশ দাফন-কাফনের প্রতিষ্ঠাতা সদস্য সৈয়দ খালেদ আহমদ ও তায়েফ আহমদ চৌধুরী-সহ আরো অনেকে।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা মানব সেবামূলক এ ধরনের কার্যক্রমের জন্য আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক শুভেচ্ছা জানান। এছাড়া এ ধরনের মানব সেবা মুলক কার্যক্রমে প্রবাসী ও বৃত্তবান-সহ সুশীল নাগরিকবৃন্দদেরকে এগিয়ে আসার আহ্বান জানান।


উদ্বোধনী অনুষ্ঠানে নাম প্রকাশে অনিচ্ছুক প্রবাসীদের পক্ষ থেকে জামিল আহমদ উপস্থিত অতিথিবৃন্দদেরকে নিয়ে প্রতিশ্রুতি করোনা লাশ দাফন-কাফনের সদস্যদের হাতে পাঁচটি অক্সিজেন সিলিন্ডার তুলে দেন।

শেয়ার করুন