সিলেটের কয়েকটি স্থানে টানা ৪ দিন নির্দিষ্ট সময়ে থাকবে না বিদ্যুৎ

সিলেটের কয়েকটি স্থানে টানা ৪ দিন নির্দিষ্ট সময়ে থাকবে না বিদ্যুৎ




সিলেটের কয়েকটি স্থানে টানা ৪ দিন নির্দিষ্ট সময়ে বিদ্যুৎ  থাকবে না বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট

উন্নয়নমূলক ও গাছ-পালার শাখা-প্রশাখা কর্তন কাজের জন্য সিলেট মহানগরীর বেশ কয়েকটি এলাকায় ২১, ২২, ২৩ ও ২৬ আগস্ট সকাল থেকে বিকাল পর্যন্ত নির্দিষ্ট কয়েক ঘণ্টা করে চার দিন বিদ্যুৎ থাকবে না।


বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট বিতরণ অঞ্চলের নির্বাহী প্রকৌশলী শামস-ই আরেফিন এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২১ আগস্ট (শনিবার) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই ৮ ঘণ্টা সিলেট মহানগরীর শাহজালাল উপশহর ব্লক-এ, বি, সি, ডি, জে, এবিসি পয়েন্ট, তেররতন, ভ্যাট অফিস, সৈয়দানীবাগ, সোনারপাড়া, সাদারপাড়া এবং আশ-পাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

একই দিন সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত এই ৩ ঘণ্টা সিলেটের বোরহান উদ্দিন মাজার, কুশিঘাট, নয়াবস্তি, মীরেরচক, মুক্তিরচক, মুরাদপুর বাইপাস, টুলটিকর, মিরাপাড়া, শাপলাবাগ রোড নং-১/২/৩, পূর্ব শাপলাবাগ, শাহপরান থানা ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
 
২২ আগস্ট (রোববার) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই ৮ ঘণ্টা সিলেট মহানগরীর শাহজালাল উপশহর ব্লক -এ, বি, সি, ডি, জে, এবিসি পয়েন্ট, তেররতন, ভ্যাট অফিস , সৈয়দানীবাগ, সোনারপাড়া, সাদারপাড়া এবং আশ-পাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।


২৩ আগস্ট (সোমবার) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই ৮ ঘণ্টা সিলেট মহানগরীর টুলটিকর, মিরাপাড়া, শাপলাবাগ রোড নং-১/২/৩, পূর্ব শাপলাবাগ ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

সর্বশেষ ২৬ আগস্ট (বৃহস্পতিবার) সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত এই ৫ ঘণ্টা সিলেট মহানগরীর বোরহান উদ্দিন মাজার, কুশিঘাট, নয়াবস্তি, মীরেরচক, মুক্তিরচক, মুরাদপুর বাইপাস, টুলটিকর, মিরাপাড়া, শাপলাবাগ রোড নং-১/২/৩, পূর্ব শাপলাবাগ, শাহপরান থানা ও আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
 
নির্ধারিত সময়ের পূর্বে কাজ শেষ হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলে জানিয়েছেন বিউবো সিলেট বিতরণ অঞ্চলের নির্বাহী প্রকৌশলী শামস-ই আরেফিন।
Previous Post Next Post
>
>