জকিগঞ্জে থেকে দুই লক্ষাধিক টাকার ফেনসিডিল উদ্ধার: আটক-১

জকিগঞ্জে থেকে দুই লক্ষাধিক টাকার ফেনসিডিল উদ্ধার: আটক-১



জকিগঞ্জে বসত ঘর থেকে দুই লক্ষাধিক টাকার ফেনসিডিল-সহ মাদক কারবারী নজরুল ইসলামের স্ত্রীকে মাদকসহ হাতেনাতে গ্রেফতার করেছে জকিগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, জকিগঞ্জ উপজেলার ৭নং বারঠাকুরী ইউনিয়নের বারঠাকুরী গ্রামের মৃত হারিছ আলীর পূত্র মাদক ব্যবসায়ী নজরুল ইসলামের বসতঘর থেকে দুই লক্ষাধিক টাকা মূল্যের ২০১ বোতল ফেনসিডিল উদ্ধার করে থানা পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম ঘরের জানালা ভেঙ্গে পালিয়ে যেতে সক্ষম হলেও তার স্ত্রী পরভীন বেগমকে মাদকসহ হাতেনাতে আটক করে পুলিশ।


জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম-এর সার্বিক তত্বাবধানে রোববার ২ ঘটিকার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জকিগঞ্জ থানার এসআই নুর জামাল-এর নেতৃত্বে একদল পুলিশ এ অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে মাদক ব্যবসায়ী নজরুল ইসলামের স্ত্রী পারভীন বেগমের দেখানো মতে বসতঘরের দক্ষিন কক্ষের খাটের নীচে পৃথক দু’টি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ২০১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে পুলিশ উপস্থিত লোকজনের সামনে মাদকগুলো জব্দ করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদক ব্যবসায়ী নজরুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী আটক পারভীন বেগম (৪০) কে আসামী করে মামলা দায়ের করেছে।

স্থানীয়রা জানান, মাদক ব্যবসায়ী নজরুল ইসলামের আয় উপার্জনের বৈধ কোন পেশা নেই। সে আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে তার স্ত্রীর সহায়তায় দীর্ঘদিন যাবত পুলিশ ও বিজিবি সদস্যের চোঁখ ফাঁকি দিয়ে সীমান্তবর্তী দেশ ভারত থেকে ফেনসিডিল আমদানী করে স্থানীয়ভাবে বিক্রয় করে আসছে। নজরুল ইসলাম এলাকায় ফেনসিডিল বিক্রয় করায় এলাকার যুব সমাজ নেশাগ্রস্ত হয়ে ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে। সে আইন শৃংখলা বাহিনীকে ধোকা দিতে প্রায়ই ফেনসিডিল ক্রয় বিক্রয়ের কাজে তার স্ত্রী পারভীন আক্তার ব্যবহার করে আসছে।


বিষয়টির সত্যতা স্বীকার করে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের লড়াই অব্যাহত আছে। আমরা মাদক ব্যবসায়ী বা মাদকসেবী কাউকে কখনো ছাড় দেবনা। এ ক্ষেত্রে জকিগঞ্জের আপামর জনসাধারণের সহযোগিতা প্রয়োজন। জকিগঞ্জ থানা পুলিশ চায় সীমান্তবর্তী এ অঞ্চল মাদকমুক্ত হোক।

কুশিয়ারা নিউজ/রাজু আহমেদ/জ.গ-২৩/০৮/২০২১
Previous Post Next Post
>
>