Wednesday 20 April 2022

আছিরগঞ্জে মেডিলাইফ ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের ইফতার মাহফিল সম্পন্ন

আছিরগঞ্জ বাজারে মেডিলাইফ ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২০ এপ্রিল) বাজারের তোতাব আলী মার্কেটে মেডিলাইফ ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার ও দোয়া মাহফিলে সাবেক সেনা সদস্য নুনু মিয়ার সঞ্চালনায় এবং বিশিষ্ট মুরব্বী করামত আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক মেম্বার হেলাল উদ্দিন, সাফওয়ান ফার্মেসির স্বত্বাধিকারী সরফ উদ্দিন মাষ্টার, সমাজসেবী মাখন মিয়া, অনিরাজ রেস্টুরেন্টের স্বত্বাধিকারী নিয়াজ মাহবুব, আছিরগঞ্জ আলীম মাদ্রাসার শিক্ষক মিজানুর রহমান, দেবারাই সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এনাম উদ্দিন, মেডিলাইফ ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের পরিচালক শাহীন আহমদ প্রমুখ।

ইফতারের পূর্বে গুরুত্বপূর্ণ বয়ান ও দোয়া পরিচালনা করেন রায়গড় পুরানবাজার হাফিজিয়া মাদ্রাসার সুপার আব্দুর রউফ।


এসময় আরোও উপস্থিত ছিলেন, জাহেদ আহমদ, বাবলু মিয়া, কুশিয়ারা নিউজের সম্পাদক ও প্রকাশক সালমান কাদের দিপু, এন মিডিয়ার পরিচালক নজরুল ইসলাম, কাওছার আহমদ, জিবার আহমদ, জিবি টিভির প্রতিবেদক নাইমুল ইসলাম, নুরুল আলম প্রমুখ।

এছাড়াও মেডিলাইফ ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারের কর্মকর্তাগণ, সেন্টারের শুভানুধ্যায়ী, আছিরগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও এলাকার বিশিষ্টবর্গগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন