Thursday 5 May 2022

জাফলংয়ে পর্যটকদের ওপর হামলা, মূল হোতাসহ আটক ৫ (ভিডিও)


সিলেটের জাফলংয়ে পর্যটকদের ওপর বেপরোয়া হামলা চালিয়েছে স্থানীয় স্বেচ্ছাসেবকরা। এ সময় তারা নারী পর্যটকদেরও শারীরিকভাবে লাঞ্ছিত করেছে।

বৃহস্পতিবার (৫ মে) দুপুরে জাফলং পর্যটন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার মূল হোতাসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ মে) বিকেল ৩টার দিকে ঘটনাস্থলে অভিযান চালিয়ে তাদের আটক করে গোয়াইনঘাট থানা পুলিশ।


আটকদের মধ্যে দুজনের নাম জানা গেছে। তারা হলেন- উপজেলার পন্নগ্রামের মৃত রাখাল চন্দ্র দাসের ছেলে লক্ষ্মণ চন্দ্র দাস (২১) ও একই উপজেলার ইসলামপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সেলিম আহমেদ (২০)।

জানা গেছে, টিকিট বিক্রি ও ছবি তোলার নামে স্বেচ্ছাসেবক নামধারী কতিপয় যুবক পর্যটকদের সঙ্গে চাঁদাবাজি করছিলেন। তারা একটি ছবি তুলে পর্যটকদের জিম্মি করে এক হাজার থেকে ১৫শ’ টাকা দাবি করেন। এ নিয়ে তর্ক-বিতর্কের জেরে ওই যুবকরা বাঁশের লাঠি দিয়ে পর্যটকদের ওপর বেপরোয়া হামলা চালায়। এ সময় তরুণীরা তাদের সঙ্গীদের বাঁচাতে এগিয়ে গেলে তাদেরও মারধর, হেনস্তা করা হয়।

জাফলং ট্যুরিস্ট পুলিশ জানিয়েছে, ইতিমধ্যে পাঁচজনকে আটক করা হয়েছে। বাকিদের দ্রুত আটকের চেষ্টা চলছে।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান জানিয়েছেন, ঘটনাটি জানার পর আমরা দ্রুত পদক্ষেপ নিয়েছি।সব অভিযুক্তদের দ্রুত আটক করার চেষ্টা চলছে।

ভিডিওঃ

শেয়ার করুন