Friday 6 January 2023

সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর নতুন বোর্ড গঠন: সভাপতি সাংবাদিক আহাদ, সচিব আব্দুল হাই


গোলাপগঞ্জ প্রতিনিধি: সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় সমিতি বোর্ডের ২৯তম বোর্ড সভার প্রথম অধিবেশন সিলেট গোটাটিকরস্থ সদর দপ্তরে হানিফ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উপজেলার গ্রাহকদের নিয়ে অনুষ্ঠিত বার্ষিক এ সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোহাম্মদ মোশাররফ হোসেন।

এসময় তিনি বলেন, বিদ্যুৎ ছাড়া আমাদের জীবন যাত্রা স্বাভাবিক রাখা খুবই কঠিন। নবায়ন যোগ্য জ্বালানীর বিষয়ে সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। এতে আমাদের সবার সহযোগিতা থাকা দরকার। এসময় বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার দেবজিৎ সিংহ।

অনুষ্ঠানে ওসমানীনগর জোনাল অফিসের ডিজিএম নাঈমুল হাসানের উপস্থাপনায় বক্তব্য রাখেন সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি -১ এর জিএম প্রকৌশলী দিলীপ চন্দ্র চৌধুরী, আরইবির প্রতিনিধি উপ পরিচালক মোহাম্মদ হালিমুজ্জামান, সমিতির বিদায়ী সচিব মোহাম্মদ মেন্দি মিয়া, বিদায়ী কোষাধ্যক্ষ এমদাদুর রহমান।

দ্বিতীয় অধিবেশনে আরইবির প্রতিনিধিদের পরিচালনায় বিভিন্ন এলাকার নির্বাচিত পরিচালকদের ভোটে নতুন বোর্ড গঠন করা হয়। এতে সাংবাদিক আব্দুল আহাদ (গোলাপগঞ্জ) কে সভাপতি, নজরুল হক তাপাদার (জকিগঞ্জ ও বিয়ানীবাজার) কে সহ সভাপতি, মোহাম্মদ আব্দুল হাই (ফেঞ্চুগঞ্জ) কে সচিব ও সহিদুল হাসান (জকিগঞ্জ) কে কোষাধ্যক্ষ পদে নির্বাচিত করা হয়।

এদিকে নব নির্বাচিত সমিতি বোর্ডের নের্তৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন সাবেক সভাপতি হানিফ আহমদ, সাবেক সচিব মোহাম্মদ মেন্দি মিয়া সহ বিভিন্ন এলাকা থেকে নির্বাচিত পরিচালকবৃন্দ।

শেয়ার করুন