Wednesday 8 February 2023

শহীদ চুনু-মতলিব স্মৃতি সংঘের নাইট মিনিবার ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন


গোলাপগঞ্জের কালিডহরে শহীদ চুনু-মতলিব স্মৃতি সংঘের ১ম নাইট মিনিবার ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। গত শনিবার(৪ ফেব্রুয়ারি) থেকে শুরু হওয়া এ টুর্নামেন্টের ফাইনাল খেলা আজ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাতে বি.কে ফুটবল মাঠে সম্পন্ন হয়।

নাইট মিনিবার এ ফুটবল আসরের ফাইনাল মঞ্চে বাগিরঘাট আবাহনী ফুটবল দলের মুখোমুখি হয় সুলতান-সুহান-সাফওয়ান ফুটবল দল কালিজুরী। এতে বাগিরঘাট আবাহনী ফুটবল দলকে ট্রাইবেকারে হারিয়ে জয়লাভ করে সুলতান-সুহান-সাফওয়ান ফুটবল দল কালিজুরী।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন সুলতান-সুহান-সাফওয়ান ফুটবল দলের খেলোয়াড় রেদোয়ান আহমদ।

ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তরুণ সমাজকর্মী শিপু ইসলামের পরিচালনায় ও আল-এমদাদ উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য আব্দুল গফুরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুধবারীবাজার ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বনগ্রাম ওয়েলফেয়ার এসোসিয়েশনের ট্রেজারার মোঃ দুদু মিয়া, সমাজসেবী গিয়াস উদ্দিন, ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য জাহেদুর রহমান মৌলা, টুর্নামেন্টের ১ম পুরস্কার দাতা যুক্তরাজ্য প্রবাসী তারেক আহমদ ও রাসেল আহমদ, ২য় পুরস্কার দাতা যুক্তরাজ্য প্রবাসী কয়েছ আহমদ, ম্যান অব দ্যা ম্যাচের ক্রেস্ট দাতা সমাজকর্মী শিপু ইসলাম, আব্দুল আলীম, জাফর উদ্দিন মান্না, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য সালমান কাদের দিপু-সহ শহীদ চুনু-মতলিব স্মৃতি সংঘের সদস্যবৃন্দ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়নস ট্রফি ও নগদ দশ হাজার টাকার প্রাইজ মানি এবং রানার্স-আপ দলের হাতে ট্রফি ও নগদ ৫ হাজার টাকার প্রাইজ মানি তুলে দেন অতিথিবৃন্দ। এসময় প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দের হাতে সম্মাননা স্মারক তুলে দেন টুর্নামেন্টের আয়োজকবৃন্দ।

শেয়ার করুন