বিয়ানীবাজার উপজেলা আ.লীগের কমিটিতে স্থান পেলেন যারা


দীর্ঘ প্রতীক্ষার পর বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে। শনিবার দুপুরে সিলেট জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় এ কমিটি অনুমোদন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের এ কমিটিতে  বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খানকে সভাপতি ও  দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়ালকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়

এছাড়া কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আহাদ কলা মিয়া, সহ-সভাপতি আহমদ হোসেন বাবুল, বীর মুক্তিযোদ্ধা হারুন হেলাল চৌধুরী, আলহাজ নাজিম উদ্দিন, আলহাজ শামছ উদ্দিন খান, হাজী মোশতাক আহমদ, সালেহ আহমদ বাবুল, অধ্যাপক আব্দুল খালিক ও আশরাফুল ইসলাম।

যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ দিপু, বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লব।

সাংগঠনিক সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ জামাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবির ও মাসুদ হোসেন খান।

আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ইসলাম উদ্দিন , তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আতিকুর রহমান , ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ইউপি চেয়ারম্যান শিহাব উদ্দিন, দফতর সম্পাদক বেলাল আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল মোছাব্বির মাস্টার , প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবের আহমদ , বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ময়নুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক ডা. তাহমিনা খাতুন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আব্দুল কাদির, যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল কুদ্দুছ টিটু, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল কাদির, শ্রম সম্পাদক আবুল হোসেন খসর , সাংস্কৃতিক সম্পাদক আব্দুল ওয়াদুদ, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন রুনু।

সহ-দফতর সম্পাদক জহিরুল হক রাজু, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আমান উদ্দিন ও কোষাধ্যক্ষ গৌছ উদ্দিন খান খোকা।

কমিটির সদস্যরা হলেন- ময়নুল ইসলাম (সাবেক সহ সভাপতি), শামসুজ্জামান শাহজাহান, ময়নুল ইসলাম (সাবেক কোষাধ্যক্ষ), চারখাই ইউপি চেয়ারম্যান মাহমুদ আলী, দুবাগ ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, শেওলা ইউপি চেয়ারম্যান জহুর উদ্দিন, আক্তারুজ্জামান আজব আলী, আমির উদ্দিন আলীওর, মোহাম্মদ হোসেন খসরু, সুরমান আলী, কনক কান্তি কর, নোমান আহমদ (শ্রীধরা), কামরুল হক (ঘূঙ্গাদিয়া), সাগর দাশ চৌধুরী, আরবাব হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা রফিক উদ্দিন, বেলাল আহমদ তিলপাড়া, জয়নুল ইসলাম রফিক (ফেনগ্রাম), আব্দুল কাদির (লাল বাউরভাগ), কামাল হোসেন (কাকরদিয়া), হোসেন আহমদ এনু, সালেহ আহমদ (আলীনগর), রফিকুল ইসলাম চৌধুরী রনি (চারখাই), আফজাল হোসেন পলাশ, লুৎফুর রহমান ফয়ছল, শাহিদুর রহমান জায়দুল, আব্দুল মান্নান মিন্টু, আছার উদ্দিন, ফয়সল আহমদ (চারাবই), সাদেক আহমদ আজাদ, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, পাভেল মাহমুদ, ইকবাল হোসেন তারেক, কাওছার আহমদ (ঘুঙ্গাদিয়া) ও সাইদুল ইসলাম (শালেস্বর)।