বিবিদইল বালিকা উচ্চবিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন পীর ইকবাল

বিবিদইল বালিকা উচ্চবিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হলেন পীর ইকবাল


দক্ষিণ সুরমার ঐতিহ্যবাহী ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান আবুদৌলত -জাকারিয়া( রঃ)মডেল মাদরাসার প্রতিষ্ঠাতা, বিবিদইল একাডেমীর পরিচালক,সাউথ সুরমা এডুকেশন সোসাইটির সভাপতি, ০৬ নং লালাবাজার ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান, লালাবাজার ব্যবস্হাপনা ও ব্যবসায়ী সমিতির সভাপতি পীর মো: ফয়জুল হক ইকবাল উপজেলার অন্যতম শ্রেষ্ঠ মাধ্যমিক নারী শিক্ষা প্রতিষ্ঠান  বিবিদইল বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন।

গত বুধবার বিদ্যালয় ম্যানেজিং কমিটির জরুরি সভায় সভাপতির শূন্যপদে পীর ইকবালকে সভাপতি নির্বাচিত করা হয়। পীর ফয়জুল হক ইকবাল সভাপতি মনোনীত হওয়ায় উপজেলার বিভিন্ন সামাজিক সংগঠন ও প্রতিষ্ঠান ইতিমধ্যে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। 

সভাপতি মনোনীত হওয়ার পর পীর ইকবাল তার প্রতিক্রিয়ায় জানান, সকলের সর্বাত্মক সহযোগিতায় লালাবাজার ইউনিয়নকে যেভাবে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চেষ্টা করেছি টিক সেভাবে ইউনিয়নের  অন্যতম এই শিক্ষা প্রতিষ্টানকে ঢেলে সাজানোর চেষ্টা করব। তিনি এ ক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করেন। উল্লেখ্য অএ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল ওয়াহাব খান গত ২৩ জুন মৃত্যুবরন করলে সভাপতি পদটি শুন্য হয় এবং এ পদে পীর ইকবালকে নির্বাচিত করা হয়।

Previous Post Next Post