গোলাপগঞ্জে নিজ ২ছেলের হাতে পিতা খুন

গোলাপগঞ্জে নিজ ২ছেলের হাতে পিতা খুন


গোলাপগঞ্জে বাঘায় নিজের ২ ছেলের হাতে নির্মমভাবে খুন হয়েছেন এক বৃদ্ধ। খুন হওয়া ওই বৃদ্ধের নাম তোতা মিয়া (৫৫)। শুক্রবার (২ জুলাই) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বাঘা ইউনিয়নের পরগণা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তোতা মিয়া বাঘা কান্দিগাঁও গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, শুক্রবার রাত ৮টার দিকে বাঘা পরগণা বাজারে তোতা মিয়ার দুই ছেলে মাছুম আহমদ ও রাহিন আহমদসহ অজ্ঞাতনামা ৪ থেকে ৫ জন তোতা মিয়াকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

তোতা মিয়ার একাধিক প্রতিবেশি নাম প্রকাশ না করার শর্তে বলেন, সম্প্রতি তোতা মিয়ার তার প্রথম স্ত্রীকে তালাক দেন। এরপর দ্বিতীয় বিয়ে করেন। এনিয়ে ছেলেদের সাথে বিরোধ দেখা দেয়। এছাড়া তোতা মিয়ার জমিজমা ভাগভাটোয়ারা নিয়েও ছেলেদের সাথে মনোমালিন্য চলছিল। এসব কারণে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছেন তারা।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছি। আমরা ঘটনাস্থলও পরিদর্শন করেছি। তোতা মিয়ার ছেলেদের আটকের চেষ্টা চলছে।

Previous Post Next Post