মাওলানা রশীদ আহমদের মৃত্যুতে গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র শোক

মাওলানা রশীদ আহমদের মৃত্যুতে গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র শোক



গোলাপগঞ্জ-বিয়ানীবাজার সংবাদ পত্রিকার সম্পাদক, বিশিষ্ট সমাজসেবক, রাজনীতিবিদ ও শিক্ষাবিদ এডভোকেট মাওলানা রশীদ আহমদ আজ সোমবার সকাল ১১টায় সিলেট নগরীর উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তিনি  করোনা আক্রান্ত হয়ে গত একসপ্তাহ ধরে উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। 


সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার হাজিপুর গ্রামের কৃতিসন্তান, ফুলবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম মাহমুদ হোসেন এর সুযোগ্য সন্তান রশীদ আহমেদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র নেতৃবৃন্দ। 

এক শোক বার্তায় সংগঠনের আহ্বায়ক মোঃ শামসুল হক, সদস্য সচিব মোঃ দিলোওয়ার হোসেন, অর্থ সচিব মোঃ আব্দুস শুকুর মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন বলেন, মরহুম মাওলানা রশিদ আহমেদ ছিলেন একজন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ। লন্ডনে মুসলিম ও বাংলাদেশী কমিউনিটির অধিকার আদায়ে সব সময় কাজ করে গেছেন। তিনি দেশে অসহায় মানুষের কল্যাণে বিশেষ করে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের মানুষের কল্যাণে কাজ করার জন্য দীর্ঘ দিন যাবত দেশে অবস্থান করে কাজ করে গেছেন। তাঁর মৃত্যুতে এলাকাবাসী একজন সত্যিকারের সমাজসেবককে হারিয়েছেন। নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


উল্লেখ্য আগামীকাল মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেল সাড়ে ৫ টায় গোলাপগঞ্জ এমসি একাডেমি মাঠে মাওলানা রশীদ আহমদের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে । পরে পারিবারিক কবরস্থানে তার মরদেহ সমাহিত করা হবে।
Previous Post Next Post
>
>