Wednesday 18 January 2023

লন্ডন মহানগর যুবলীগ নেতা আরিফুল ইসলাম ও হোসাইন আহমকে সংবর্ধনা প্রদান


লন্ডন মহানগর যুবলীগের সাংঠনিক সম্পাদক আরিফুল ইসলাম ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হোসাইন আহমদের স্বদেশ আগমন উপলক্ষে চন্দরপুর ওয়ার্ড ছাত্রলীগ-যুবলীগ ও আওয়ামীলীগের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছ।

মঙ্গলবার (১৭ জানুয়ারী) রাতে প্রাণবন্ত আয়োজনের মধ্য দিয়ে সাবেক এ গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতাদের সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় যুক্তরাজ্য প্রবাসী কফিল উদ্দিনের সভাপতিত্বে ও ইউপি সদস্য সালমান কাদের দিপুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য সেলিম উদ্দিন, বুধবারীবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আফজল হোসেন, গোলাপগঞ্জ উপজেলা তাঁতী লীগের সহ-সভাপতি আলী হোসেন, সমাজকর্মী বাহার উদ্দিন, যুবলীগ নেতা সাইফুল হক, ফয়সল মাহমুদ, আলী হোসেন রাদিস প্রমুখ।

এসময় বক্তারা সাবেক এ ছাত্রলীগ নেতাদের সাংগঠনিক কার্যক্রম তুলে ধরে তাঁদের ভূয়সী প্রশংসা করেন। সমাজকর্ম থেকে রাজনৈতিক কর্মকাণ্ডে তাঁদের অবদান তুলে ধরে তৃনমূল নেতা-কর্মীকে একই পথ অনুসরণ করার আহবান জানান বক্তারা। এসময় উপস্থিত সকলে সংবর্ধিত অতিথিবৃন্দের হাতে সম্মাননা স্মারক তুলে দেন এবং তাঁদের প্রবাস জীবনের মঙ্গল কামনা করে উজ্জ্বল ভবিষ্যৎ প্রার্থনা করেন। 
 
অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন- যুবলীগ নেতা সালেহ আহমদ, তারেক আহমদ, সুহেল আহমদ, কাওছার আহমদ, ছাত্রলীগ নেতা শিপলু আহমদ, পাপ্পু আহমদ, সায়েক রহমান, সুজেল আহমদ, রাহী, শাহীন, রেদওয়ান, লাভলু, মুহিব সুন্নাহ-সহ চন্দরপুর ওয়ার্ড ছাত্রলীগ-যুবলীগ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ। 

শেয়ার করুন