Tuesday 23 May 2023

বুধবারীবাজার ইউনিয়িন ডেভেলপমেন্ট ট্রাস্ট ইউকে'র ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত


সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের যুক্তরাজ্য প্রবাসীদের সামাজিক সংগঠন বুধবারীবাজার ইউনিয়িন ডেভেলপমেন্ট ট্রাস্ট ইউকে'র ঈদ পুনর্মিলনী ও ডিনার পার্টি অনুষ্ঠিত হয়েছে। ২১মে রবিবার পূর্ব লন্ডনের চিলড্রেন সেন্টারে সংগঠনটির সভাপতি মকলু মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ.কে.এম আব্দুল্লাহর সঞ্চালনায় এবং আব্দুল কুদ্দুছের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে ঈদ পুনর্মিলনী ও ডিনার পার্টি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিলেতে বসবাসকারী বুধবারীবাজার ইউনিয়নের বিপুল লোকসমাগম ঘটে।

অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে বুধবারীবাজার ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে বিনামূল্যে প্রসব সেবা কার্যক্রমের বিস্তারিত তুলে ধরা হয়, এসময় উপস্থিত সকলে এ প্রজেক্ট নিয়মিত চালিয়ে যাওয়ার জন্য সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন মস্তফা মিয়া, ফজলুল হক ফজলু, আব্দুল শুক্কুর, সেলিম আহমদ খান, শাহ সোহেল আমীন, তারেক খান, আব্দুল হাই, আফছর হোসেন এনাম, জালাল উদ্দিন, আব্দুল কাইয়ূম হান্নান, মাইজ উদ্দিন আহমদ, শামছুল হক, ফুল মিয়া, শাহ আলম রাজা, আকলাছুর রহমান কমর, ছরকুম আলী, ফলিক উদ্দিন, ফারুক মিয়া প্রমুখ।

উল্লেখ্য, ট্রাস্টের অর্থায়নে বুধবারীবাজার ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে বিনামূল্যে প্রসূতি চিকিৎসাসেবা প্রদান করে আসছে বুধবারীবাজার ইউনিয়নের যুক্তরাজ্য প্রবাসীদের এ সংগঠনটি। 

শেয়ার করুন