গোলাপগঞ্জে আওয়ামীলীগ নেতা ডা. আব্দুর রহমান'র মৃত্যুঃ জানাজা দুপুর ২টায়

গোলাপগঞ্জে আওয়ামীলীগ নেতা ডা. আব্দুর রহমান'র মৃত্যুঃ জানাজা দুপুর ২টায়



গোলাপগঞ্জ সংবাদদাতাঃ গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা বর্ষীয়ান রাজনীতিবিদ, সমাজসেবী ও শিক্ষানুরাগী ডা. আব্দুর রহমান আর নেই। তিনি শনিবার (৩ জুলাই) সন্ধ্যা ৭টায় উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের রায়গড়স্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি....... ওইন্না ইলাহী রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ৮০ বৎসর হয়েছিল। তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়স্বজন রেখে গিয়েছেন। 


মরহুমের নামাজের জানাজার নামাজ আজ রবিবার (৪ জুলাই) বেলা ২টায় ঢাকাদক্ষিণ দারুল উলুম হুসাইনিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হবে।


রাজনৈতিক জীবনের তিনি দীর্ঘদিন ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং পরে দীর্ঘদিন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতির দায়িত্ব পালন করেন। বর্তমান উপজেলা আওয়ামী লীগের কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন। 


রাজনীতির পাশাপাশি তিনি ঢাকাদক্ষিণ বাজার কমিটির সাধারন সম্পাদক ও স্থানীয় শিক্ষাপ্রতিষ্ঠান ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ, ঢাকাদক্ষিণ ডিগ্রি কলেজ এবং ঢাকাদক্ষিণ মাদ্রাসার ম্যানেজিং কমিটিতে দায়িত্ব পালন করেছিলেন। তার মৃত্যুতে আওয়ামীলীগ পরিবার সহ সর্বমহলে শোকের ছায়া নেমে এসেছে।

Previous Post Next Post