Sunday 11 July 2021

কোপা কাপ নিল আর্জেন্টিনা, প্রাণ গেল ইয়াছিনের!

প্রতীকী ছবি

কোপা আমেরিকার শিরোপা জিতে স্বপ্নের কাপ আর্জেন্টিনা নিয়ে গেলেও বিজয় উল্লাসে প্রাণ গেলো বাংলাদেশের ইয়াছিন আলম (২৩) নামের এক যুবকের। রোববার সকালে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হওয়ায় মনের আনন্দে এক মোটরসাইকেলে ৪ জন চড়ে ফুটবল খেলতে যাওয়ার সময় গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই ইয়াছিন আলম নিহত এবং অপর ৩ জন আহত হয়েছেন।

রোববার দুপুর ২টার দিকে রংপুরের পীরগঞ্জ উপজেলার কুমেদপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার আদর্শ কাশিমপুর গ্রামের ৪ যুবক ইয়াছিন আলম, সিফাত মিয়া, শরিফুল ইসলাম ও রাজ বাবু আর্জেন্টিনা দলের সমর্থক। রোববার ভোরে কোপা আমেরিকা ফুটবল খেলায় ব্রাজিল বনাম আর্জেন্টিনা অংশ নেয়। একপর্যায়ে ফুটবল খেলায় আর্জেন্টিনা ১ গোলে বিজয়ী হয়ে কাপ নেয়। নিজেদের দল ফুটবল খেলায় জয়লাভ করায় মনের আনন্দে উল্লিখিত ৪ যুবক কুমেদপুর কাদেরিয়া ফাজিল মাদ্রাসা মাঠে খেলার আয়োজন করে। আর্জেন্টিনার ওই ৪ সমর্থক মনের আনন্দে একটি মোটরসাইকেলে চেপে বাড়ি থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে মাদ্রাসা মাঠের উদ্দেশে রওনা দেন।

তাদের মোটরসাইকেলটি খেলার মাঠ থেকে মাত্র ৫শ গজ দূরে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই চালক ইয়াছিন আলম নিহত হন। মোটরসাইকেলের অপর ৩ আরোহী মারাত্মকভাবে আহত হন। আহত ৩ জনকে পীরগঞ্জ উপজেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। 

এ ব্যাপারে থানার ওসি সরেস চন্দ্র বলেন, কুমেদপুর-লালদীঘি সড়কে দুর্ঘটনার ব্যাপারে এখনো খবর পাইনি।


শেয়ার করুন