Sunday 3 October 2021

যুবদল নেতা কিবরিয়া ইসলামের পিতৃবিয়োগে বুধবারীবাজার ইউনিয়ন বিএনপি'র শোক



লন্ডন মহানগর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ কিবরিয়া ইসলামের পিতা গোলাপগঞ্জের বহরগ্রামের প্রবীণ মুরুব্বি,পরহেজগার ও সমাজহিতৈষী ব্যক্তিত্ব আলহাজ্ব মাওলানা নুরুল ইসলাম (নুনু মিয়া) -এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বুধবারীবাজার ইউনিয়ন বিএনপি'র নেতৃবৃন্দ।


বুধবারীবাজার ইউনিয়ন বিএনপি'র সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন এবং বর্তমান আহবায়ক মাসুক মিয়া-সহ অন্যান্য নেতৃবৃন্দ শোক প্রকাশ করে বলেন, মাওলানা নুরুল ইসলাম ছিলেন এলাকার এক আলোকবর্তিকা। বহরগ্রাম মাদ্রাসার জন্য তিনি ছিলেন নিবেদিত প্রাণ। অত্যন্ত পরহেজগার হিসেবেই তিনি দিনযাপন করতেন।

একইসাথে সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য আব্দুল হাই সুবল, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জয়নাল আবেদিন, মরহুম এড. মাওলানা রশিদ আহমদের বড় ছেলে তামিম ইয়াহিয়া, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শিপু ইসলাম-সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দও শোক প্রকাশ করেন।

নেতৃবৃন্দ মাওলানা নুরুল ইসলামের মাগফেরাত কামনা করে বলেন, ধর্মভিরু মানুষ হিসেবেই নুরুল ইসলাম সর্বদা গ্রাম এবং এলাকার মসজিদ, মাদ্রাসার উন্নয়নকল্পে অগ্রণী ভূমিকা রাখতেন। তাঁর মৃত্যুতে যে ক্ষতি হয়ে গেলো তা কখনো পূরণ হবার নয়।

তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের জান্নাত কামনা করেন।

এছাড়াও জেলা, উপজেলা এবং যুক্তরাজ্যে অবস্থানরত বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ কিবরিয়া ইসলামের পিতৃবিয়োগে শোক প্রকাশ করেছেন।


এর আগে শনিবার (২ অক্টোবর) রাত ১২টায় সিলেট আল হারামাইন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মাওলানা নুরুল ইসলাম (নুনু মিয়া)। আজ (রোববার) বাদ যোহর মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজায় বিভিন্ন মাদ্রাসার মুফতি, মুহাদ্দিস, হাফিজ, মাওলানা, সমাজসেবী এবং দলমত নির্বিশেষে রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরিবারের পক্ষ থেকে মরহুমের ৪ ছেলে হেলাল উদ্দিন, জাকারিয়া হুসেন জয়নাল, কিবরিয়া ইসলাম ও নজরুল ইসলাম রাজু তাদের পিতার মাগফেরাত কামনা করে সকলের দোয়া কামনা করেছেন।


শেয়ার করুন