Sunday 8 May 2022

চন্দরপুর-সুনামপুর সেতুতে কুড়িয়ে পাওয়া মানিব্যাগ হস্তান্তর করলেন হাফিজ আব্দুল কাদির


চন্দরপুর-সুনামপুর সেতুতে কুড়িয়ে পাওয়া মানিব্যাগটি এর মালিকের হাতে তুলে দিয়েছেন হাফিজ আব্দুল কাদির নামের যুবক। রবিবার (০৮ মে) দুপুরে বাগিরঘাট গ্রামে হাফিজ আব্দুল কাদিরের বাড়ি থেকে মানিব্যাগটি গ্রহণ করেন এর মালিক সৈয়দ দেলোয়ার হোসেন দিদার।

সৈয়দ দেলোয়ার হোসেন দিদার গোলাপগঞ্জের মার্ভেলাস টাওয়ারের পোলো কোম্পানিতে চাকুরীরত রয়েছেন। ফেসবুকে তার মানিব্যাগটি কুড়িয়ে পাওয়ার সংবাদ দেখে তিনি হাফিজ আব্দুল কাদিরের ফোন নাম্বারে যোগাযোগ করে তার বাড়ি থেকেই মানিব্যাগটি গ্রহণ করেন।

এর আগে শনিবার (০৭ মে) বিকেল সাড়ে ৩টার দিকে এ মানিব্যাগটি কুড়িয়ে পেয়েছিলেন হাফিজ আব্দুল কাদির। পরে তিনি প্রকৃত মালিকের সন্ধান কামনায় মানিব্যাগে পাওয়া ছবি দিয়ে নিজের ফেসবুকে একটি পোস্ট করেন। তিনি প্রকৃত মালিকের সন্ধান পেতে পোস্টটি শেয়ার করে সকলের সহযোগিতাও কামনা করেন।

কুড়িয়ে পাওয়া মানিব্যাগটিতে নগদ ৪,৮০০ টাকা, ব্যাংকের পিন এবং আরোও কিছু প্রয়োজনীয় কাগজপত্র ছিলো। এতদসত্ত্বেও মানিব্যাগটি কুড়িয়ে পেয়ে মালিকের সন্ধান করা এবং সবশেষে প্রকৃত মালিকের হাতে হস্তান্তর করায় প্রশংসায় ভাসছেন বাগিরঘাট গ্রামের তরুণ শিক্ষার্থী হাফিজ আব্দুল কাদির। মানবিকভাবে মহৎ এ কাজ করায় সকলেই তাকে ধন্যবাদ জ্ঞাপন করছেন।

মানিব্যাগটির মালিক সৈয়দ দেলোয়ার হোসেন দিদারও মানিব্যাগটি ফিরে পেয়ে দারুণ খুশি হয়েছেন। তিনি হাফিজ আব্দুল কাদিরকে অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।



শেয়ার করুন