Friday 25 August 2023

১১তম বইমেলা উপলক্ষে লন্ডনে বাংলাদেশ হাইকমিশনারের সাথে মতবিনিময় অনুষ্ঠিত



১১তম বাংলাদেশ বইমেলা সাহিত্য ও সাংস্কৃতিক উৎসব ২০২৩ উপলক্ষে লন্ডনে বাংলাদেশ হাইকমিশনারের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (২৩শে আগস্ট) বাংলাদেশ হাইকমিশনে সম্মিলিত সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ যুক্তরাজ্যের উদ্যোগে আসন্ন ১১তম বাংলাদেশ বইমেলা সাহিত্য ও সাংস্কৃতিক উৎসব উপলক্ষে মাননীয় হাইকমিশনার সাইদা মুনা তাসনিম- এর সাথে আগামী ১০ ও ১১ই সেপ্টেম্বর আর্ট প্যাভিলিয়ন- মাইল এন্ড-এ অনুষ্ঠিতব্য বইমেলার বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় তিনি গতবারের ১০ম বাংলাদেশ বইমেলা সাহিত্য ও সাংস্কৃতিক উৎসব অত্যন্ত নান্দনিক ও সৃজনশীলতায় ভরপুর এবং সফলভাবে আয়োজনের জন্য সংগঠেনর ভূয়সী প্রশংসা করেন।

সংগঠনের সকল কর্মকর্তাদের ধন্যবাদ জ্ঞাপন করে তিনি বলেন, ‘প্রবাসে শতব্যস্ততায় মাঝেও আপনারা বাংলা সাহিত্য সংস্কৃতি চর্চা করছেন, এ ধারা যেন অব্যাহত থাকে। এতে আমাদের এখানে বেড়ে ওঠা প্রজন্ম খুঁজে পাবে তাদের শিকড়’।


আসন্ন বইমেলায় হাইকমিশনের পক্ষ থেকে বঙ্গবন্ধু প্যাভিলিয়ন-সহ সবধরনের সহযোগিতার আশ্বাস দেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ডেপুটি হাইকমিশনার মোহাম্মদ হযরাত আলী খান, কাউন্সিলর মৌমিতা জীনাত। সম্মিলিত সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন  সভাপতি ময়নূর রহমান বাবুল, সহ-সভাপতি আবুল কালাম আজাদ ছোটন, সাধারণ সম্পাদক এ কে এম আব্দুল্লাহ, সহ-সাধারণ সম্পাদক মোসাইদ খান, ইসি সদস্য আতাউর রহমান মিলাদ।

শেয়ার করুন